Poco M2 ফ্ল্যাশ সেলে বাজিমাত, কয়েক সেকেন্ডে উধাও ১,৩০,০০০ ইউনিটস ফোন

গত ৯ই সেপ্টেম্বর ভারতে Poco M2, লঞ্চ করে এবং এর প্রথম সেল  ছিল আজ দুপুর ১২টা থেকে আর এটি একমাত্র  Flipkart-এ উপলব্ধ ছিল। কোম্পানির তরফ থেকে জানানো হয় যে  এই ফোনের চাহিদা এতটাই বেশী ছিল যে প্রথম সেলেই Poco M2, Flipkart-থেকে  বিক্রি হয় ১,৩০,০০০ ইউনিটস । এই ফোনের দাম রাখা হয়েছে ৬।৬৪ জন্য ১০,৯৯৯ টাকা এবং ৬।১২৮ এর জন্য ১২,৪৯৯ টাকা। এবং বর্তমানে Flipkart-এ এটি আউট অফ ষ্টকে আছে, পরবর্তী সেলে আবার কবে দেওয়া হবে তা নির্দিষ্ট করে এখনও কিছু জানানো হয় নি, তবে আশা করা যাচ্ছে খুব শীঘ্রই আবার পরবর্তী সেল শুরু হবে।  

Poco M2-এর স্পেসিফিকেশনঃ-

Poco M2-তে দেওয়া হয়েছে ৬.৫৩ ইঞ্ছি সাইজের Full HD+ full screen IPS ডিসপ্লে অর্থাৎ যার রেজুলেসন আছে ২৩৪০x১০৮০ পিক্সেল। প্রসেসর থাকছে মিডিয়াটেক হেলিও G80 অক্টা-কোর যার প্রাইমারি ক্লক স্পীড হবে ২ গিগাহার্জ ও সেকেন্ডারি ক্লক স্পীড হবে ১.৮ গিগাহার্জ এবং র‍্যাম থাকবে ৬ জিবি ও ইন্টারনাল স্টোরেজ থাকবে ৬৪ জিবি অথবা ১২৮ জিবি, এছাড়াও আপনি চাইলে অতিরিক্ত মাইক্রোএসড কার্ড ব্যবহার করে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়াতে পারবেন। 

এই ফোনের পিছনে থাকছে কোয়াড ক্যামেরা সেটাপ যার প্রাথমিক সেন্সার হল ১৩ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সার, ম্যাক্রো সেন্সার হল ৫ মেগাপিক্সেল ও ডেপ্তথ হল ২ মেগাপিক্সেল, সাথে থাকছে রেয়ার LED ফ্ল্যাশ এবং সামনে থাকছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। 

Poco M2-তে আপনি পাচ্ছেন ৫০০০ এমএএইচ-এর দুর্দান্ত ব্যাটারি পারফর্মেন্স সাথে থাকছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জইং সাপোর্ট, পোর্ট থাকছে টাইপ  C' এবং অতিরিক্ত সুরক্ষার জন্য থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার , থাকছে ৩.৫ মিমি অডিও জ্যাক আর অপারেটিং সিস্টেম থাকছে অ্যান্ড্রয়েড ১০।

Post a Comment

0 Comments