Oppo-র নুতন চমক মার্কেটে আসছে MS Dhoni Edition স্মার্ট ফোন, সই থাকবে ক্যাপ্টেন কুলের

Dhoni লাভারদের জন্য সুখবর এবার মার্কেটে  আসতে চলেছে MS Dhoni Edition স্মার্ট ফোন। Oppo খুব সম্প্রতি ভারতে লঞ্চ করেছিল তাদের Oppo Reno 4 Pro ফোনটি, আর এই ফোনটি সেই সময়ে দুটি বিকল্প কালারে উপলব্ধ ছিল- Silky White এবং Starry Night। এবার এই দুটি কলারের সাথেই একটি নুতন কালার যোগ করা হয়েছে Galactic Blue, এটি কোম্পানির স্পেশ্যাল এডিশন, যার নাম দেওয়া হয়েছে  MS Dhoni Edition এবং এই ফোনে ক্যাপ্টেন কুলের সইও থাকবে। এই ফোনটি আপনারা ২৪ সেপ্টেম্বর থেকে কিনতে পারবেন Amazon ও Flipkart থেকে। উল্লেখ্য বিষয় এই যে এই স্পেশ্যাল এডিশনে বাকি সব ফিচারগুলির কোন পরিবর্তন ঘটছে না অর্থাৎ স্পেসিফিকেশনগুলি একি থাকছে।    

Oppo Reno 4 Pro-তে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি অক্টা কোর প্রসেসর, এতে র‍্যাম থাকছে ৮ জিবি, ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি এছাড়াও অতিরিক্ত মেমরির জন্য মাইক্রএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজকে ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত করা জবে।এই ফোনে অপারেটিং সিস্টেম উপলব্ধ থাকছে অ্যান্ড্রয়েডের সাম্প্রতিকতম সংস্করণ অ্যান্ড্রয়েড ১০।

এই ফোনে থাকছে ৬.৫ ইঞ্চি সাইজের ফুল এইচডি প্লাস রেজুলেশন যুক্ত সুপার অ্যামোলেড ডিসপ্লে, থাকছে স্ক্রীন সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫, আর থাকছে অন স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Oppo Reno 4 Pro-র অন্যতম একটি গুরুত্বপূর্ণ ফিচার হল ক্যামেরা, যাকে বলে একেবারে ঝাক্কাশ ক্যামেরা, এই ফোনে সেই ঝাক্কাশ ক্যামেরার দেখা মিলবে।এই ফোনে সামনের দিকে থাকছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং পিছনে থাকছে কোয়াড ক্যামেরা সেটাপ যার প্রাইমারি সেন্সর হল ৪৮ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল ওয়াইডি অ্যাঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল ফিল্টার সেন্সর আর সাথে থাকছে রেয়ার এলইডি ফ্ল্যাশ এছাড়াও থাকছে সেলফি প্রেমীদের জন্য আলট্রা নাইট সেলফি মোড ও সাথে আরও অন্যান্য ফিচার। 

এই ফোনের আরও একটি আকর্ষণীয় ফিচার হল ৬৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট, যা দিয়ে আপনি মাত্র ৩৬ মিনিটে ফুল চার্জ করতে পারবেন। এই ফোনে থাকবে ৪,০০০ এমএএইচের পাওয়ারফুল ব্যাটারির, উল্লেখ্য যে মাত্র ৫ শতাংশ চার্জ থাকলেই আপনি ৭৭ মিনিট পর্যন্ত ভয়েস কল করতে পারবেন।

এছাড়াও থাকছে মাল্টি কুলিং সিস্টেম, সুপার পাওয়ার সেভিং মোড, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, OTG সাপোর্ট ইত্যাদি।


Post a Comment

0 Comments