Realme C12 ১৮ই আগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে, জানুন সম্পূর্ণ স্পেসিফিকেশন


Images may be subject to copyright

বিশ্বের এই করোনা আবহের মধ্যেও Realme আমদের দুর্দান্ত দুর্দান্ত সব ফোন উপহার দিয়ে চলেছে। মোবাইল প্রেমীদের কাছে অত্যন্ত সুখবর খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Realme C12। ভারতের মার্কেটে ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে Realme, অল্প কিছুদিন আগেই ভারতের মার্কেটে লঞ্চ করেছিল Realme C11 সেটিও যথেষ্ট জনপ্রিয়ততা অর্জন করেছিল। মনে করা হচ্ছে Realme-এর জনপ্রিয়তার পিছনে চাবিকাঠি হল স্বল্প মুল্যে কম্প্যাক্ট প্রোডাক্ট বানানো যাতে করে দাম মধ্যবিত্তের আয়ত্তের মধ্যে থাকে।Realme C12-এ আপনি পাচ্ছেন 6000 এমএএইচ ব্যাটারির সাথে ট্রিপিল রেয়ার ক্যামেরা, rear-mounted fingerprint sensor, waterdrop-style display notch। মনে করা হচ্ছে Realme C12 আসলে Realme C11-এর আপগ্রেড ভার্সন।

 

 Realme C12-এর দাম

Realme C12 ইতিমধ্যে ভারতের মার্কেটে লঞ্চ করতে চলেছে, তবে ভারতের মার্কেটে এর দাম কত হবে তা নির্দিষ্ট করে কোম্পানির তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি, কিন্তু ভারতে লঞ্চ করার আগে এটি যেহেতু ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছে আর সেখানে এর দাম রাখা হয়েছে 1,899,000 আইডিআর যা ভারতীয় মুদ্রায় প্রায় 9,600 টাক মত 3 জিবি + 32 জিবি ভেরিয়েন্টের জন্য, সেই অনুসারে মনে করা হচ্ছে ভারতের মার্কেটেও এর দাম ঐ 10,000 টাকার আশে পাশেই থকবে, তবে কিছু হেরফের হতে পারে। Realme C12-এর সেল শুরু হচ্ছে 18ই আগস্ট, 12:30PM থেকে এবং ফ্লিপকার্ট থেকে আপনি এটি কিনতে পারবেন। 


 Realme C12-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

 Realme C12-এ থাকবে 6000 এমএএইচ ব্যাটারি, যা কোম্পানির মতে একবার চার্জ করলে 57 দিনের স্ট্যান্ডবাই, 46 ঘণ্টা পর্যন্ত ভয়েস কলিং, 60 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক সাপোর্ট দিতে পারবে।এছাড়াও এতে সুপার পাওয়ার সেভিং মোডও রয়েছে, যার জন্য কেবল পাঁচ শতাংশ চার্জে 2.45 ঘন্টা পর্যন্ত ভয়েস কলিং করা যাবে সাথে 10 ওয়াটের ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে, চার্জিং পোর্ট C টাইপ।

 

    এই ফোনের ক্যামেরা পারফরমেন্স অত্যন্ত আশাজনক হবে বলে মনেকরা হচ্ছে, ট্রিপল রিয়ার ক্যামেরা [13-MP Main Camera, 2-MP monochrome sensor, a 2-MP macro lens]  সাথে এলইডি ফ্ল্যাশ ও 5 মেগাপিক্সেলের ফন্ট ক্যামেরা এতে আপনি পাচ্ছেন।

Images may be subject to copyright

রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সসার, 6.5-ইঞ্চি মাপের স্ক্রীন ও 1600x720-পিক্সেল রেজুলেসন যুক্ত এইচডি প্লাস ডিসপ্লে ও স্ক্রীন সুরক্ষার জন্য রয়েছে গরিলা গ্লাসের সুবিধা এছাড়াও টুকিটাকি বিষয়গুলি হল Body to Screen Ratio 88.6, Display Refresh Rate  60HZ,Water Resistance নেই ইত্যাদি। 

এতে র‍্যাম থাকবে 3 GB ও ইন্টারনাল স্টোরেজ থাকছে 32GB ও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 256 জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে 2.0 গিগাহার্টজ ক্লক স্পিডের সাথে Mediatek Helio G35 OCTA Core প্রসেসর ব্যবহার করা হয়েছে, Cortex A53 CPU, GPU Mali G3 8320, SAR Value Body 0.8 W/Kg, SAR Value Head 1.1 W/Kg এবং অপারেটিং সিস্টেম থাকছে Android 10। 

 

KEY SPECS

Display                                           Processor                                                  Front Camera   
6.50-inch                                   MediaTek Helio P35                        5-megapixel           
                                                         (MT6765) 

Rear Camera                                 RAM                                                            Storage                                 
13-megapixel +                        3GB                                                         32GB
2-megapixel +
2-megapixel
 

 
Battery Capacity                           OS                                                               Resolution                            6000mAh                                  Android 10                                           720x1600 pixels

Post a Comment

0 Comments