মাত্র ৩ হাজার টাকারও কমে আপনার সাধারন টিভি'কে বানান স্মার্ট টিভি। Plug it. Make it Smart.


৫'ই আগস্ট ভারতের মার্কেট লঞ্চ হল Mi TV Stick, তার আগে এটি ইউরোপে লঞ্চ করে। এটির বিশেষত্ব হল আপনি Mi TV Stick ব্যবহার করে খুব সহজেই আপনার সাধারন টিভি'টিকে স্মার্ট টিভি বানাতে পারবেন, এর জন্য শুধু আপনার টিভিতে HDMI পোর্টের সুবিধা থাকলেই হবে। Mi TV Stick ও Amazon Fire TV Stick এর ফিচার প্রায় একি, এটি মূলত Amazon Fire TV Stick-কে টক্কর দেওয়ার জন্যই মার্কেটে লঞ্চ করেছে। Mi TV Stik-এ Android TV 9 এর একেবারে সর্বশেষ সংস্করণ উপলব্ধ আছে যা দিয়ে আপনি আপনার টিভিতে Amazon Prime Video, Disney+ Hotstar, Netflix, YouTube এর মতো বিষয় উপভোগ করতে পারবেন এবং এই টিভি স্টিকে গুগল অ্যাসিস্ট্যান্ট, ক্রোমকাস্ট থেকে শুরু করে  অন্যান্য গুগল অ্যাপ্লিকেশনের সুবিধাও আপনি এতে পাবেন।

    এটি মূলত শাওমির দ্বিতীয় প্রোডাক্ট, এর কিছু দিন আগেই শাওমি লঞ্চ করে Mi Box 4K যেটিও মার্কেটে জনপ্রিয়তা লাভ করেছিল। 
  
Mi TV Stick-এর দাম ঃ
ভারতের মার্কেটে এর দাম ২,৭৯৯ টাকা, অন্যদিকে সেখানে Amazon Fire TV Stick -এর দাম ৩,৯৯৯ টাকা অথচ ফিচারের দিক দিয়ে সমগোত্রীয়, খুব স্বাবাভিক ভাবেই এটি Amazon Fire TV Stick-কে টক্কর দেবে।৭ই অগাস্ট দুপুর ১২ টা থেকে এর সেল শুরু হবে Mi.com, Flipkart, Mi Home stores থেকে এটা আপনি কিনতে পারবেন। 

Mi TV Stick-এর বিশেষত্ব ঃ
Mi TV Stick-এ রয়েছে Android TV এর একেবারে লেটেস্ট সংস্করণ যাতে আপনি 1080p পর্যন্ত Resolution-এর ভিডিও দেখতে 

পারবেন, Netflix|Prime Video Disney+ Hotstar সহ 5000+ অ্যাপ আপনি এতে ব্যবহার করতে পারবেন। এছাড়াও  ক্রোমকাস্ট, গুগল অ্যাসিস্ট্যান্ট এর মতো অনবদ্য সুবিধাও এতে রয়েছে। সব থেকে বড় সুবিধা হল এটি ব্যবহার করার জন্য  মাত্র ৩০ সেকেন্ড সময় আপনাকে খরচ করতে হবে make Your TV Smart within 30 Secends. 

    ১ জিবি র‌্যাম সহ ৮ জিবি ইনবিল্ট স্টোরেজ quad-core Cortex-A53 processor, Dolby and DTS চালিত উন্নত মানের সাউন্ড সিস্টেম 
এছাড়াও রয়েছে দূর থেকে নিয়ন্ত্রনের জন্য 4.2 ভার্সন বুলুটুথ রিমোট এবং ডেটা সেভারেরে মতো সুবিধাও এই TV Stick-এ আপনি পাচ্ছেন।94.2 mm দৈর্ঘ্য যুক্ত এই TV Stick-টির ওজন মাত্র 28.5 গ্রাম।

বক্সে আপনি পাচ্ছেন TV Stick-এর সাথে একটি ডেটা কেবেল, চার্জার ও রিমোট। 

 


Post a Comment

0 Comments