এবার OnePlus Nord-এর থেকেও সস্তায় আসছে OnePlus Clover, ১৫ হাজার টাকার মধ্যে



Images may be subject to copyright

এখন অধিকাংশ মানুষেরই চাহিদা হল স্বল্প মূল্যে সমস্ত ফিচার উপলব্ধ থাকবে এমন কোন স্মার্ট ফোন কেনা যাকে এক কথায় বলা যায় সর্বাধিক সাশ্রয় মূল্যে জিনিস কেনা। তবে সেটা আবার যদি OnePlus-এর মতো কোম্পানির হয় তাহলে তো কোন কথায় হবে না।আর অল্প কিছু দিন আগেই OnePlus লঞ্চ করেছিলো OnePlus Nord, যেটি ছিল কোম্পানির প্রথম সবচেয়ে কম দামের স্মার্ট ফোন এবং সেটি মার্কেটে ব্যাপক জনপ্রিয়তাও লাভ করেছিলো। এবার One Plus আনতে চলেছে OnePlus Nord-এর থেকেও আর স্বল্প মূল্যে OnePlus Clover আর খুব শীঘ্রই এটি মার্কেটে লঞ্চ করবে। এবার তাহলে Mi, Realme, Oppo-র মতো সেই প্রচলিত পথেই কী OnePlus-ও হাঁটতে চলেছে? 

সম্প্রতি Android Central ওয়েবসাইট দ্বারা প্রকাশিত তথ্য থেকে আমরা জানতে পারি যে OnePlus খুব শীঘ্রই একটি OnePlus Clover নামে স্মার্ট ফোন লঞ্চ করতে চলেছে।রিপোর্ট অনুযায়ী এই ফোনে থাকবে ৬.৫২ ইঞ্চির IPS LCD  HD+ ডিসপ্লে (১৫৬০x720), ৪ জিবি র‍্যাম সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর এবং ৬৪ জিবি ইন্টরনাল স্টোরেজ ও মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়ানো যাবে।

এই ফোনের পিছনের দিকে থাকছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ক্যামেরাও থাকবে। হেডফোন ব্যবহারের জন্য ৩.৫ মিমি অডিও জ্যাক, ৬০০০ এমএএইচ বাটারি ও দ্রুত চার্জের জন্য ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে।এছাড়াও অতিরিক্ত সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক পাওয়া যাবে।ফিঙ্গারপ্রিন্ট সেন্সারটি ফোনের পিছনের ডিকে উপলব্ধ থাকবে। রিপোর্ট অনুসারে এই ফোনের প্রায় দাম ২০০ ডলার বা ১৪,৬০০ টাকা মতো হবে বা তার কাছাকাছি কিছু একটা হবে বলে আশা করা যাচ্ছে।

Post a Comment

0 Comments