"Flipstart Days Sale" শুরু হচ্ছে আগামী কাল থেকে জেনে নিন কোন জিনিসের উপর কি রকম কি ছাড় থাকবে


জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart আবারও একবার আকর্ষণীয় সব অফার নিয়ে আসতে চলেছে, ইভেন্টের নাম দেওয়া হয়েছে Flipstart Days Sale, শুরু হচ্ছে আগামী কাল থেকে এই অফার চলবে ১লা সেপ্টেম্বর থেকে ৩রা সেপ্টেম্বর পর্যন্ত। করোনা আবহের কারণে Flipkart-এর আয়োজন করা এই মাসিক সেল বেশ কিছু দিন থেকেই স্তগিত ছিলো, জুন মাসের পর আবারো শুরু হচ্ছে এই সেল সেপ্টেম্বর মাসে, প্রতি মাসের ন্যায় এই মাসেও ১লা থেকে ৩রা তারিখ পর্যন্ত এই সেল চালু থাকবে, সুতরাং  Flipstart Days Sale শুরু হচ্ছে আগামী কাল থেকে এবং তা চলবে ৩রা সেপ্টেম্বর পর্যন্ত।

তাহলে চলুন এবার দেখে নেওয়া যাক এই সেলে কোন জিনিসের উপর কি রকম কি ছাড় থাকবে-

প্রথমেই আশা যাক নিত্য প্রয়োজনীয় জিনিসের ওপর, এই বিভাগে রাখা হয়েছে, Food Essentials ছাড় পাবেন ৬০% পর্যন্ত, Sports & Fitness Gear ছাড় পাবেন ৩০ থেকে ৮০% পর্যন্ত, Deos & Perfumes ছাড় পাবেন ৫০% পর্যন্ত, Grooming Essentials ছাড় পাবেন ৬০% পর্যন্ত, Health Care & Nutrition ছাড় পাবেন ৭৫% পর্যন্ত, Kajals, Eye Liners ছাড় শুরু হবে সর্বনিম্ন ২৫% থেকে, Huggies, Johnson's ছাড় পাবেন 7০% পর্যন্ত ইত্যাদি।

ড্রেসের ওপর আপনি ছাড় পাবেন ৬০% পর্যন্ত, এছাড়া একসাথে ৩টি জামা কিনলে আপনি পাবেন ১০% ছাড় এবং একসাথে ৪টি জামা কিনলে আপনি পাবেন ১৫% ছাড়।

ইলেক্ট্রনিক্স বিভাগের মধ্যে থকাছে Best Selling Laptops-এ ছাড় পাবেন ৩০% পর্যন্ত, Home Theaters ছাড় পাবেন ৬০% পর্যন্ত, Headphones & Speakers ছাড় পাবেন ৭০% পর্যন্ত, Mobile Cases & Covers ছাড় পাবেন ৮০% পর্যন্ত, এছাড়াও Work From Home বিভাগে রয়েছে কিবোর্ড, মাউস, UPS, ওয়েবকেমস, রাউটার ইত্যাদি এগুলিতে ছাড় পাবেন ৭০% পর্যন্ত। 

গুরুত্বপূর্ণ Home Appliances অর্থাৎ ফ্রিজ, ওয়াসিং মেশিন, আয়রন, মিক্সার গ্রাইন্ডার, মাইক্রো ওভেন ইথাদির ওপর পাচ্ছেন ৬০% পর্যন্ত ছাড়। এছাড়াও বেস্ট সেলিং গ্যাজেটগুলির ওপর যেমন এসি, হেডফোন, কিছু kitchen Appliances ইত্যাদি ওপর  রয়েছে বিশেষ আকর্ষণীয় ছাড়। 

এই সেলে আপনি নির্বাচিত প্রোডাক্টের ওপর বিশেষ ছাড়তো পাচ্ছেনই সেই সাথে পাচ্ছেন ক্যাশলেশ ট্রানসাকশানের ওপর বিশেষ ছাড়, ফেডারেল ব্যাঙ্ক এবং ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড ব্যবহার করলে পাবেন ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার, ওয়ারেন্টি এক্সটেন্ডেড এবং নো কস্ট EMI অপশন।


Post a Comment

0 Comments