Boult Audio আকর্ষণীয় ফিচার যুক্ত চারটি ইয়ারবাডস হেডফোন FreePods, ProPods, MuseBuds, PowerBuds লঞ্চ করল ভারতে

 

Images may be subject to copyright

জিনিস কিনুন বেছে আর কোম্পানি চিনুন প্রোডাক্টের গুনে, Boult-ও এমন একটা কোম্পানি যে নিজেকে ভ্যালু ফর মানির দিক দিয়ে সবসময় এগিয়ে রাখার চেষ্টা করে। সম্প্রতি Boult ভারতের মার্কেটে আনলো  চারটি ওয়্যারলেস ইয়ারবাডস হেডফোন- FreePods, ProPods, MuseBuds, PowerBuds Boult-এর আগে যত হেডফোন বের করেছে সেগুলির থেকে এই হেডফোনগুলি সর্বাধিক সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় ফিচার যুক্ত হেডফোন।এই হেডফোনগুলিতে ফিটনেস উত্সাহীদের ব্যাক্তিদের বিশেষ সহায়ক হয়ে উঠবে এবং এতে উন্নতমানের ওয়াটার রেজিস্ট্যান্স টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এই হেডফোনগুলি আপনি Amazon এবং Flipkart থেকে কিনতে পারবেন।


i) Boult Audio AirBassFreePods -এর বিশেষত্ব এবং দাম-

    Images may be subject to copyright

 এই ইয়ারবাডসে আপনারা পাচ্ছেন MSK Digital টেকনোলোজি সম্পন্ন হাই কোয়ালিটি সাউন্ড সহ উন্নতমানের Magnetic Charging Case - এর সাথে আপ টু 15 ঘন্টার (5x3) ব্যাটারি ব্যাকআপ, এটি ফুল চার্জ হতে সময় নেয় ২ ঘণ্টা।এই হেডফোনে 5.0 ভার্সনের বুলুটুথ রয়েছে যার কানেটিভিটি রেঞ্জ 10 মিটার, এতে সাউন্ড কমা-বাড়া, গান পরিবর্তন করা, কল রিসিভ/ডিসকানেক্টর অপশন, Low latency Gaming  এবং এতে উন্নতমানের ওয়াটার রেজিস্ট্যান্স টেকনোলজি  IPX7 উপলব্ধ।এছাড়াও এতে রয়েছে Auto Pairing অপশন,  এই হেডফোনটির বিল্ড কুয়ালিটি আসাধারন এবং এটি লাল, সাদা ও কালো এই তিনটি রঙের বিকল্পে উপলব্ধ। এই হেডফোনটির দাম আনুমানিক 1499 টাকা এবং এটি সুধুমাত্র ফ্লিপকার্টে উপলব্ধ। 

ii) Boult Audio  ProPods-এর বিশেষত্ব এবং দাম-

   
Images may be subject to copyright 

এই হেডফোনটিও অনেকটা FreePods হেডফোনএঁর মত প্রায় একি ফিচার যুক্ত এতেও বুলুটুথ ভার্সন 5.0, Auto Pairing, হাই সাউন্ড কোয়ালিটি সহ Low latency Gaming, গান পরিবর্তন করা, কল রিসিভ/ডিসকানেক্টর অপশন রয়েছে, তবে এতে ওয়াটার রেজিস্ট্যান্স টেকনোলজি  IPX5 ব্যবহার করা হয়েছে।


এটি একবার চার্জ করলে 5.5 ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লে ব্যাক সাপোর্ট দিতে সক্ষম এবং Magnetic Charging Case আপনি 4 বার চার্জ করতে পারবেন র্আথাৎ আপনি 4 বারে মোট 22 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পেতে পারেন। এটি শুধুমাত্র অ্যামাজনে উপলব্ধ এর আনুমানিক দাম 2299 টাকা। আর এটি সাদা ও কালো এই দুটি রঙের বিকল্পে উপলব্ধ।


iii) Boult Audio MuseBuds- এর বিশেষত্ব এবং দাম-

ডিজাইনের দিক থেকে MuseBuds হেডফোনটি একটু ভিন্ন ধরনের হেডফোন।  ওয়ার্কঅউটে উত্সাহী ব্যাক্তিদের কথা মাথায় রেখে এই হেডফোনটির সাথে যুক্ত আছে একটি প্যাঁচানো টাইপের কানের ক্লিপ, যাতে ওয়ার্কঅউট করার সময় মিউজব্যাডগুলি কানের সাথে আটকে থাকে।

ProPod-এর সমগোত্রীয় ফিচার যুক্ত এই হেডফোনটির প্লেব্যাক টাইম 5.5 ঘণ্টা পর্যন্ত দিতে সক্ষম এবং এটিও আপনি একই ভাবে ProPods-এর মতো উপ টু 20 পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাবেন।ওয়াটার রেজিস্ট্যান্স টেকনোলজি  IPx5 এতে ব্যবহার করা হয়েছে এছাড়াও এতে আপনি পাবেন Touch Control, Google Assistant, Low latency Gaming এর মতো ফিচারও।

অ্যামাজনের পাশাপাশি ফ্লিপকার্টেও এই হেডফোনটি উপলব্ধ এর আনুমানিক দাম 1799 টাকা। আর এটি লাল ও কালো এই দুটি রঙের বিকল্পে উপলব্ধ। 

iv) Boult Audio PowerBuds- এর বিশেষত্ব এবং দাম-

ওপরের তিনটি হেডফোনের থেকে PowerBuds সর্বাধিক সাশ্রয়ী মূল্যের হেডফোন। এই হেডফোনটিও  ProPods এবং MuseBuds-এর মতো একই ভাবে উপ টু 20 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকাপ দিতে সক্ষম। এতে আপনি পাচ্ছেন সুপার সাউন্ড কোয়ালিটি, বুলুটুথ ভার্সন 5.0, One Button Control & Voice Assistant, ওয়াটার রেজিস্ট্যান্স টেকনোলজি  IPx7, Extra Bass, Low latency Gaming,

 Touch Control, Auto Pairing & in-Built Power Bank for Mobile Charging-এর মতো আরো আকর্ষণীয় ফিচার আপনি এতে পাবেন।

লাল ও কালো এই দুটি রঙের বিকল্পে উপলব্ধ এই হেডফোনটি আপনি অ্যামাজনের পাশাপাশি ফ্লিপকার্ট থেকেও কিনতে পারবেন, এটির আনুমানিক দাম 2499 টাকা।

Post a Comment

0 Comments